স্বাধীনতা দিবসে সাম্প্রদায়িক গোষ্ঠীর তাণ্ডবের পৃষ্ঠপোষক বিএনপি : কাদের


প্রকৌশল নিউজ ডেস্ক :
স্বাধীনতা দিবসে সাম্প্রদায়িক গোষ্ঠীর তাণ্ডবের পৃষ্ঠপোষক বিএনপি : কাদের
  • Font increase
  • Font Decrease

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সাম্প্রদায়িক গোষ্ঠী ঢাকা-চট্টগ্রাম- ব্রাহ্মণবাড়িয়ায় যে তাণ্ডবলীলা চালিয়েছে তার পৃষ্ঠপোষক বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার বিকেলে সরকারি বাসভবনে এক ব্রিফিংকালে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ভেতরে সাম্প্রদায়িক গোষ্ঠী যে তাণ্ডবলীলা চালিয়েছে, এই ধৃষ্টতার জবাব জনগণ অবশ্যই দেবে।

এসময় ওবায়দুল কাদের বিএনপি নেতাদের ক্ষমতার পরিবর্তন বিষয়ে বক্তব্য প্রসঙ্গে বলেন, কেবলমাত্র নির্বাচনের মাধ্যমেই ক্ষমতার পরিবর্তন সম্ভব। এজন্য বিএনপিকে আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করার কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের আরও বলেন, ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রয়াত প্রণব মুখার্জির ঢাকা সফরকালে হরতাল আহ্বান এবং বিএনপি নেত্রী খালেদা জিয়ার সাক্ষাৎ না করার অসৌজন্যতা ভারতের জনগণ নিশ্চয়ই ভুলে যায়নি। গত কয়েকদিন ধরে বিএনপি তার দোসরদের দিয়ে যে ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে তা দেশের জনগণ প্রত্যক্ষ করেছে। অথচ বিএনপিই মোদি সরকারের বিজয়ের পর আনন্দে ফুল আর মিষ্টি নিয়ে দূতাবাসের দরজায় পৌঁছানোর প্রতিযোগিতায় অবতীর্ণ হয়েছিলো। ক্ষমতার জন্য সময়ে ভারত বিরোধিতা আর সময়ে ভারত প্রীতি বিএনপির রাজনীতির দ্বিচারিতাকেই স্পষ্ট করে। এ অপরাজনীতি বিএনপিকে ক্রমশ জনবিচ্ছিন্ন করে তুলছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী রাজশাহীর সড়ক দুর্ঘটনায় ১৭ জনের মৃত্যুর ঘটনা ৭ দিনের মধ্যে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রতিবেদন দিতে বিআরটিএ-এর চেয়ারম্যানকে নির্দেশ দিয়েছেন।

প্রকৌশল নিউজ/শা