বিআইইএ'র চৌহালী উপজেলা ইউনিটের পূর্নাঙ্গ কমিটি গঠন


প্রকৌশল প্রতিবেদক :
বিআইইএ'র চৌহালী উপজেলা ইউনিটের পূর্নাঙ্গ কমিটি গঠন
  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (বিআইইএ) এর লক্ষ্য অনুযায়ী সারাদেশের ইঞ্জিনিয়ারদের নিয়ে তাদের অধিকার আদায়ে কাজ করার প্রেক্ষিতে সিরাজগঞ্জ জেলার, চৌহালী উপজেলা শাখার আগামী দুই (০২) বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) চৌহালী উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (বিআইইএ) রাজশাহী জোন সমন্বয়ক প্রকৌশলী মোঃ শরীফুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা কমিটির আহবায়ক খাজা এমদাদুল হক মিলন এবং সদস্য সচিব মোঃ ইউনুস আলী মিঠুর যৌথ স্বাক্ষরের প্রেস বিজ্ঞপ্তিতে শেখ নাজমূল হুদা (লিটন) কে সভাপতি এবং মোঃ জসিম উদ্দীন কে সাধারণ সম্পাদক করে চৌহালী উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করেন।

কমিটির সকল সদস্যরা হলেনঃ
১. সভাপতিঃ- শেখ নাজমুল হুদা(লিটন), ২. সহ- সভাপতি-১ মোঃ বাদশা মিয়া, ৩. সহ সভাপতি-২ মোঃ আব্দুল কাহ্হার, ৪. সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দীন, ৫. যুগ্ম-সাধারণ সম্পাদক-১ মোঃ আব্দুল্লাহ শেখ, ৬. যুগ্ম-সাধারণ সম্পাদক-২ মোঃ আখতারুজ্জামান, ৭. অর্থ সম্পাদক মোঃ বেল্লাল হোসেন, ৮. সাংগঠনিক সম্পাদক- তাইজুল ইসলাম, ৯. সহ-সাংগঠনিক সম্পাদক- মোঃ ইয়াছিন আলী, ১০. দপ্তর সম্পাদক মোঃ আকবর আলী, ১১. সহ-দপ্তর সম্পাদক মোঃ আমিরুল ইসলাম, ১২. প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুল আলিম, ১৩. কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মোঃ রাসেল রানা, ১৪. মহিলা বিষয়ক সম্পাদক মোছা: শারমিন, ১৫. শিক্ষা, গবেষনা ও ট্রেনিং বিষয়ক সম্পাদক মোঃ সুমন রানা, ১৬. স্বাস্থ্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো: আবু বক্কার সিদ্দিক, ১৭. বিজ্ঞান, তথ্য, প্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক সম্পাদক- মোঃ মনজুরুল ইসলাম, ১৮. যুব, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ সানোয়ার হোসেন, ১৯. আইন বিষয়ক সম্পাদক মো:জাহাঙ্গীর আলম বাদশাহ, ২০. নির্বাহী সদস্য-১ মোঃ ইউনুছ আলী, ২১. নির্বাহী সদস্য-২ মোঃ জাকির হোসেন।