বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ!


প্রকৌশল ডেস্ক
বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ!
  • Font increase
  • Font Decrease

নোয়াখালীর সুবর্ণচর থেকে বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে অটোরিকশা চালক সোহাগকে গ্রেফতার করেছে স্থানীয় থানা পুলিশ। 
 
পেশায় একজন অটোরিকশা চালক সোহাগ (২৪)। জেলার রামগতি ও সুবর্ণচরের বিভিন্ন স্থানে অটোরিকশা যোগে ওষুধ পৌঁছে দেয়ার কাজ করে সে। গত সোমবার (১৭ মে) বিকেল ৪টার দিকে সুবর্ণচরের বেড়িবাঁধ থেকে অটোরিকশা নিয়ে নতুন বাজারের দিকে যাচ্ছিল সোহাগ। পথিমধ্যে চর পানা উল্যাহ এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে (১০) দেখতে পায় সে। অটোরিকশাটি দাঁড় করিয়ে শিশুটির কাছে যায় সোহাগ।

কৌশলে ওই প্রতিবন্ধী শিশুটিকে ডেকে নিয়ে যায় পার্শ্ববর্তী একটি ব্রিজের নিচে। সেখানে জোরপূর্বক ধর্ষণ করে সে। এ সময় শিশুটির চিৎকারে একজন পথচারী ছুটে আসে। ভয়ে অটোরিকশা রেখে পালিয়ে যায় সোহাগ।

বিষয়টি শুনে ঘটনার দিনই ওই শিশুর বড় ভাই বাদী হয়ে থানায় একটি মামলা করেন। যেখানে একমাত্র আসামি করা হয় অটোরিকশা চালক সোহাগকে। থানায় করা মামলায় এসব কথা জানিয়েছেন শিশুটির বড় ভাই। মঙ্গলবার (১৮ মে) রাত ১০টার দিকে সোহাগকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের। গ্রেফতারকৃত সোহাগ রামগতি পৌরসভার আলেকজান্ডার এলাকার মজনুর ছেলে।

এ বিষয়ে চরজব্বার থানার ওসি জিয়াউল হক বলেন, ‘ঘটনার দিনই ওই শিশুর বড় ভাই বাদী হয়ে একটি মামলা করেন। মঙ্গলবার রাতে আলেকজান্ডার এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সোহাগকে গ্রেফতার করা হয়েছে। একই দিন শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।’