৭০ কেজি গাঁজাসহ গ্রেফতার দুই


প্রকৌশল প্রতিবেদক :
৭০ কেজি গাঁজাসহ গ্রেফতার দুই
  • Font increase
  • Font Decrease

রাজধানীর রমনা থানা এলাকায় অভিযান চালিয়ে ৭০ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা রমনা বিভাগ। গ্রেফতারকৃতদের নাম- মোঃ কাশেম (৩০) ও মনির হোসেন (২৫)।

মঙ্গলবার গভীর রাতে মালিবাগ রেলগেট সংলগ্ন রহমান হোমিও হলের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা রমনা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

সহকারী পুলিশ কমিশনার জাবেদ ইকবাল বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী হবিগঞ্জ থেকে পিকআপে করে গাঁজা ঢাকার মালিবাগের দিকে আসতেছে সংবাদ পেয়ে ডিবির একটি টিম মালিবাগ রেলগেট এলাকায় অবস্থানকালে দেখতে পায় রহমান হোমিও হলের সামনে দুইজন ব্যক্তি পিকআপ থেকে ৩ টি চটের বস্তা নামাচ্ছে। বিষয়টা সন্দেহ হলে ডিবি পুলিশ পিকআপের দিকে এগিয়ে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপ চালক দ্রুত পিকআপ চালিয়ে রামপুরার দিকে পালিয়ে যায়। এসময় ৩ টি চটের বস্তা তল্লাশী করে ৭০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

গেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরো বলেন, সীমান্তবর্তী হবিগঞ্জ জেলা থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপে করে ঢাকায় এনে ঢাকা ও আশাপাশের বিভিন্ন এলাকায় তারা বিক্রি করতো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা মডেল থানায় নিয়মিত মামলা হয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস