হাতিরঝিলে ২৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার দুই


প্রকৌশল প্রতিবেদক :
হাতিরঝিলে ২৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার দুই
  • Font increase
  • Font Decrease

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ। 

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ শামীম মিয়া (৩২) ও মোঃ রফিকুল ইসলাম (৩২)। এসময় তাদের কাছ থেকে ২৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। শনিবার গোয়েন্দা-তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারী এতথ্য নিশ্চিত করেন।

শুক্রবার বিকাল সাড়ে ৫ টায়  হাতিরঝিল থানাধীন ১০৫ শহীদ তাজউদ্দিন আহম্মেদ স্বরনি বড় মগবাজার অটোওয়েল এন্ড অটো পার্টস এর সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গোয়েন্দা-তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারী জানান, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রাবাড়ী থেকে হাতিরঝিল এলাকার দিকে গাঁজা নিয়ে আসছে তথ্যের ভিত্তিতে হাতিরঝিল থানার ১০৫ শহীদ তাজউদ্দিন আহম্মেদ স্বরনি বড় মগবাজার অটোওয়েল এন্ড অটো পার্টস এর সামনে অভিযান চালিয়ে গাঁজাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সংক্রান্তে তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতরা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের মাধ্যমে উক্ত গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে  হাতিরঝিল থানায় মামলা হয়েছে মর্মে পুলিশের এই কর্মকর্তা জানান।

প্রকৌশল নিউজ/এমআরএস