ঈদে সক্রিয় মলম পার্টির ৫ সদস্য গ্রেপ্তার


প্রকৌশল প্রতিবেদক :
ঈদে সক্রিয় মলম পার্টির ৫ সদস্য গ্রেপ্তার
  • Font increase
  • Font Decrease

ঈদকে সামনে রেখে রাজধানীতে সক্রিয় হয়ে উঠা মলম পার্টি চক্রের পাঁচ সদস্যকে তেজগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২।গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মোফাজ্জল হোসেন, মো. সাগর সৌরভ, মো. সেলিম, মো. সালমান এবং মো. মহসিন। এ সময় তাদের কাছ থেকে চেতনানাশক ওষুধ, মলম, দৃষ্টিভ্রম করার টাইগার বাম ও মোবাইল জব্দ করা হয়।

বৃহস্পতিবার র‌্যাব-২ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার রাত পৌনে আটটার সময় র‌্যাব-২ এর একটি দল জানতে পারে যে, তেজগাঁও শিল্পাঞ্চল থানার মহাখালী বাস টার্মিনালের সামনে চেতনা নাশক ট্যাবলেট ও অন্যান্য চেতনানাশক জিনিসপত্র নিয়ে পাঁচ থেকে ছয়জন দুষ্কৃতিকারী অবস্থান করছে। ওই খবরের ভিত্তিতে র‌্যাব-২ ওই দল রাত আটটার সময় সেখানে অভিযান চালায়। অভিযানে মো. মোফাজ্জল হোসেন, মো. সাগর সৌরভ, মো. সেলিম, মো. সালমান এবং মো. মহসিন নামের পাঁচ সংঘবদ্ধ অজ্ঞান পার্টির সদস্যকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, এই চক্রের মেইন টার্গেট থাকে দূর-দূরান্তের যাত্রীরা। এরা এসব যাত্রীর সাথে বাস, রিকশা-ভ্যান বা সিএনজিতে চলাচলের সময় সাধারণ যাত্রীর পাশাপাশি অবস্থান নেয়। পরে সুযোগমতো ওষুধ এবং তরল কেমিক্যাল ও মলম দ্বারা তাদেরকে অজ্ঞান করে বা চোখে দিয়ে সাময়িক অন্ধত্ব বা দৃষ্টিভ্রমের সৃষ্টি করে। ঠিক এই সময়ের মধ্যে তাদের অন্যান্য সহযোগীরা ওই ভুক্তভোগীর কাছ থেকে টাকা-পয়সা, মোবাইল, অলংকার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

র‌্যাব আরও জানায়, ঈদের সময়ে এই সব চক্র রাজধানীর বিভিন্ন এলাকায় অত্যন্ত সক্রিয় হয়ে উঠেছে। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাছাই করে ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত রাখবে র‌্যাব-২। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস