হাটে ক্ষুব্ধ মেয়র আতিক, ১০ লাখ টাকা জরিমানা


প্রকউশল প্রতিবেদক :
হাটে ক্ষুব্ধ মেয়র আতিক, ১০ লাখ টাকা জরিমানা

ফাইল ছবি

  • Font increase
  • Font Decrease

গাবতলী হাটের ইজারাদাররা স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় ক্ষুব্ধ হয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। ক্ষুব্ধ হয়ে তিনি বলেছেন, 'এই হাটের সার্বিক অবস্থা মোটেই ভালো লাগেনি। এটাই হলো বাস্তবতা, ভালো হলে ভালো বলবো। খারাপ হলে খারাপ বলবো।

সোমবার (১৯ জুলাই) দুপুরে রাজধানীর গাবতলী পশুর হাট পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। একই সঙ্গে উপস্থিত নির্বাহী ম্যাজেস্ট্রেটদের আইনানুগ ব্যবস্থা নিতে বললে, একটি হাসিল ঘর সাময়িক বন্ধ রাখেন ও ১০ লাখ টাকা জরিমানা করেন।

হাট পরিদর্শন শেষে মেয়র আতিকুল উপস্থিত সাংবাদিকদের বলেন, আমরা জানি যে হাটের মধ্যে মানুষ ও গরু আসবে। ক্রেতা-বিক্রেতাসহ সবাইকে অনুরোধ করবো মাস্ক পড়বেন। কোরবানি দিতে এসে, নিজেরা কোরবানি হয়ে যাবেন না! এ বছরই প্রথম উত্তর সিটি করপোরেশনের ৯টি হাটে ৯টি অ্যান্টিজেন টেস্ট বুথ বসানো হয়েছে। আজকে এই হাটে তাতে তিনজন ধরা পড়েছেন। এরপরও তারা উদাসীন। এটা উত্তর সিটি করপোরেশনের কোনো হাটে হতে পারে না। আমরা অব্যবস্থাপনার বিষয়ে ব্যবস্থা নিচ্ছি। আরও কঠোর ব্যবস্থা নেব। রোজার ঈদের আগে আমরা স্বাস্থ্যবিধি না মানায় উত্তরার একটি শপিং মল বন্ধ করে দিয়েছিলাম। এখানেও সেই ব্যবস্থা নিতে পারি।’

এরপর উপস্থিত দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজ ও পার্সিয়া সুলতানা প্রিয়াংকা হাট কর্তৃপক্ষের বিরুদ্ধে ১০ লাখ টাকা জরিমানা ধার্য্য করেন।