রাজধানীতে অজ্ঞান ও মলম পার্টির ৫ সদস্য গ্রেপ্তার


প্রকৌশল প্রতিবেদক :
রাজধানীতে অজ্ঞান ও মলম পার্টির ৫ সদস্য গ্রেপ্তার
  • Font increase
  • Font Decrease

রাজধানীর যাত্রাবাড়ী থানার কাজলা এলাকা থেকে অজ্ঞান ও মলম পার্টির ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ।

গ্রেপ্তারকৃতরা হলো মোঃ মাসুদ মিয়া ওরফে মাসুদ রানা, মোঃ সুমন কারাল ওরফে সুমন ফকির, মোঃ শাহিন ওরফে শামিম গাজী, শাওন ও মোঃ সজল। এ সময় তাদের হেফাজত থেকে ৯০ টি লিপটিক ২ চেতনানাশক ট্যাবলেট, অজ্ঞান ও মলম পার্টির কাজে ব্যবহৃত ১টি মধুর কৌটা, ২টি মোটরসাইকেল ও ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তার এতথ্য নিশ্চিত করে জানান, সোমবার রাতে যাত্রাবাড়ী থানার কাজলা এলাকা থেকে অজ্ঞান ও মলম পার্টির ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা ডেমরা জোনাল টিম।

ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাইভেটকার, মোটর সাইকেলযোগে ঢাকা শহর ও আশপাশ জেলা সমূহের বিভিন্ন জায়গায় মিশুক চালক, অটোরিক্সা চালক, মোটর সাইকেল চালক, প্রাইভেটকার চালক ও যাত্রী এবং জনগণকে সু-কৌশলে মধুর সাথে চেতনানাশক ট্যাবলেট মিশিয়ে বিস্কুট, কলা, চা, জুস এবং ফাস্ট ফুড জাতীয় খাবারের মাধ্যমে খাওয়ায়। পরবর্তীতে ভিকটিম অচেতন হলে তার হেফাজতে থাকা টাকা-পয়সা, মিশুক, অটো রিক্সা, মোটর সাইকেল, প্রাইভেটকার নিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলার তথ্য পাওয়া গেছে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা হয়েছে। মামলার তদন্ত অব্যাহত আছে। 

প্রকৌশল নিউজ/এমআরএস