গাজীপুরে আনসার-ভিডিপির দলনেত্রীকে মারধরের অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে


কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি
গাজীপুরে আনসার-ভিডিপির দলনেত্রীকে মারধরের অভিযোগ আ.লীগ নেতার বিরুদ্ধে
  • Font increase
  • Font Decrease

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মহিলা আনসার ভিডিপির দলনেত্রীকে মারধর করে এলাকায ছাড়ার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে স্থানীয় পৌর আওয়ামী লীগ ০১ নং ওয়ার্ড সভাপতি মোঃ আরমান হোসেন আকন্দের বিরুদ্ধে। 

গত পহেলা মে শনিবার সকাল ১১টার সময় কালীগঞ্জ পৌর এলাকার দূর্বাটি গ্রামে এ ঘটনা ঘটেছে বলে থানার অভিযোগসূত্রে জানা গেছে। ডায়রির নং জিডি ১৭০ তারিখ ০৪/০৫/২০২১ইং। বিবাদী আরমান আকন্দ (৪৫) পিতা মৃত মোজাম্মেল আকন্দ, সেলিনা আকন্দ (৩৮) স্বামী আরমান আকন্দ, শামীম আকন্দ(১৯) পিতা আরমান আকন্দকে অভিযুক্ত করে কালীগঞ্জ থানায় ঐ সাধারণ ডায়েরি করেন বাদী নার্গিস বেগম। 

ডায়েরীতে উল্লেখ করা হয়েছে নার্গিস বেগম নাগরি ইউনিয়ন আনসার ভিডিপির দলনেত্রী। তিনি প্রকৌশল নিউজকে জানান, তার একবছরের নাতিকে ধান রাখার চটে বসানোর অপরাধে গলা ধরে আঙ্গিয়ে (তুলে) রাখেন। বাদীর মেয়ে তমা আক্তার ন্যায় সঙ্গত প্রতিবাদ করেন এবং শিশুটিকে ছাড়িয়ে আনতে চেষ্টা করেন। তখন তমা আক্তার কে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়া হয়। 

এরপর ঘটনায় হুমকি ধামকি দেওয়া সহ বাকবিতান্ড হয়। বাদীর পরিবারকে নানা ধরনের হুমকি দেওয়ার কারনে তারা থানায় সাধারণ ডায়েরি করতে বাধ্য হন বলে জানা গেছে।