প্রযোজক রাজের রিমান্ড আবেদন নাকচ


প্রকৌশল প্রতিবেদক :
প্রযোজক রাজের রিমান্ড আবেদন নাকচ
  • Font increase
  • Font Decrease

রাজধানীর বনানী থানায় পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় প্রযোজক নজরুল ইসলাম রাজের রিমান্ড চেয়ে করা আবেদন নাকচ করেছেন আদালত। রোববার ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবুবকর ছিদ্দিক রিমান্ড আবেদন নামঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির ইন্সপেক্টর আব্দুল মালেক আসামি রাজের তিন দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। রাজের পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিলের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডের আবেদন নামঞ্জুর করেন বলে জানিয়েছেন আদালতে বনানী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা আলমগীর হোসেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে রাজধানীতে বনানীতে নজরুল ইসলাম রাজের বাসা ও অফিসে অভিযান চালায় র‌্যাব। রাত সাড়ে ১০টার দিকে রাজকে তার বাসা থেকে আটক করা হয়। তার বাসা থেকে মাদক জব্দ করা হয়। পরদিন আদালত মাদক মামলায় তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১০ আগস্ট মাদক মামলায় আরও দুই দিন এবং পর্নোগ্রাফির মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৮ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এরপর আবার রিমান্ড আবেদন করে সিআইডি।

প্রকৌশল নিউজ/এমআরএস