এবার থ্রিডি ছবিতে জয়া আহসান


প্রকৌশল নিউজ ডেস্ক :
এবার থ্রিডি ছবিতে জয়া আহসান
  • Font increase
  • Font Decrease

এই প্রথম বাংলা থ্রিডি ছবির নায়িকা হচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ছবির নাম ‘অলাতচক্র’। জয়া আহসান ছক ভাঙতেই বেশি ভালোবাসেন। এরই ধারাবাহিকতায় এবার নতুন অধ্যায়ে সামিল হলেন।

বাংলাদেশের বিখ্যাত লেখক আহমদ ছফার জীবন নিয়ে তৈরি এই ছবি। স্বভাবে প্রথাবিরোধী এবং দুঃসাহসিক বলে পরিচিত এই সাহিত্যিক ৭১-এর মুক্তিযুদ্ধের সময় প্রশিক্ষণ নেওয়ার জন্য পা রেখেছিলেন কলকাতায়। তার ভালবাসার মানুষ তায়বাও সেই সময় একই কারণে এসে পৌঁছেছিলেন কলকাতায়।

মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে সেই গল্পের উপর ভিত্তি করেই ছবির গল্প বুনেছে পরিচালক হাবিবুর রহমান। ছবিটি মুক্তি পাবে আগামী ১৯ মার্চ।

আহমদ ছফার চরিত্রে অভিনয় করবেন আহমেদ রুবেল। সাহিত্যিকের প্রেমিকার ভূমিকায় দেখা যাবে জয়াকে। সেই সময়কার কলকাতার নানা অংশকে তুলে ধরা হবে এই জীবনীমূলক ছবিতে। জয়া তাই আশাবাদী ‘অলাতচক্র’ এপার বাংলার দর্শকরা দেখলে, তাঁদের কাছেও সমাদৃত হবে এই ছবি।

জয়া জানান, ‘চলতি বছরে পালিত হবে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী। একই সঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরও জন্ম শতবার্ষিকী। এই দুই সূত্রকে একসঙ্গে উদযাপন করব এই ছবির মাধ্যমে। নতুন ধরনের প্রযুক্তি ব্যবহার এই ছবিকে অন্য মাত্রা দেবে।’

প্রকৌশল নিউজ/এস