ট্রাকের ধাক্কায় সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ গেল ৪


প্রকৌশল নিউজ:
ট্রাকের ধাক্কায় সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ গেল ৪
  • Font increase
  • Font Decrease

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পথচারী শিশুসহ তিনজন নিহত হয়েছে।  দুর্ঘটনার সময় বিস্ফোরিত গ্যাস সিলিন্ডার উড়ে গিয়ে এক পথচারী শিশুর ওপর পড়লে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। এ নিয়ে এ দুর্ঘটনায় চারজনের মৃত্যু হলো।

নিহত তিনজনের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন-বিয়ানীবাজারের চারখাই এলাকার হাজী আব্দুল জলিলের ছেলে সুনাম মিয়া (২৪) ও একই এলাকার মৃত কুনু মিয়ার ছেলে রাজন (২২)। এছাড়া নিহত আরেক যাত্রী ও পথচারী শিশুর পরিচয় জানা যায়নি।

বুধবার সকালে সিলেট-জকিগঞ্জ সড়কে উপজেলার হেতিমগঞ্জে পশ্চিমবাজার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। আগুনে মাইক্রোবাসটি পুড়ে ছাই হয়ে গেছে।  

সিলেটের গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, সিলেট থেকে ছেড়ে যাওয়া ট্রাকটি ওই স্থানে দাঁড়ানো ছিলো। এ সময় পেছনে থেকে দ্রুতগতির মাইক্রোবাসটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসচালকসহ দুই যাত্রীর মৃত্যু হয়। খবর পেয়ে টহল পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।