স্বাধীনতাবিরোধীদের মূলোৎপাটন করতে হবে : তথ্যমন্ত্রী


প্রকৌশল প্রতিবেদক :
স্বাধীনতাবিরোধীদের মূলোৎপাটন করতে হবে : তথ্যমন্ত্রী
  • Font increase
  • Font Decrease

স্বাধীনতার অর্ধশতাব্দী পরেও যারা দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত, তাদের মূলোৎপাটনের প্রত্যয় ব্যক্ত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। 

২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। 

মন্ত্রী ড. হাছান বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু যার নেতৃত্বে স্বাধীন বাংলাদেশের জন্ম হয়েছে, তারই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এটি আমাদের বড় অর্জন। 

বাংলাদেশ আজ খাদ্যে উদ্বৃত্তের দেশ, পৃথিবীর বুকে বাংলাদেশ আজ একটি গর্বিত দেশ, বাঙালি একটি গর্বিত জাতি, আর এ অর্জন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণে, বলেন তিনি।

অপরদিকে স্বাধীনতাবিরোধী চক্র এখনও আস্ফালন করে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, 'তারা এখনও আমাদের স্বাধীনতা, সার্বভৌমত্ব, কৃষ্টি, সংস্কৃতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আমাদের প্রত্যয় হচ্ছে, এই স্বাধীনতাবিরোধীদের মূলোৎপাটন করা।'

প্রকৌশল নিউজ/এমএস