মহামারীর মধ্যেও বিরোধী দলের ওপর নির্যাতন অব্যাহত: ফখরুল


প্রকৌশল নিউজ:
মহামারীর মধ্যেও বিরোধী দলের ওপর নির্যাতন অব্যাহত: ফখরুল
  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের মহামারিতে দেশবাসীর আতঙ্ক ও উদ্বেগের মধ্যেও বিরোধী দলের ওপর গণবিরোধী সরকারের সন্ত্রাসী বাহিনীর নির্যাতনের মাত্রার কোন কমতি নেই, বরং তা আরও বহুগুণ বৃদ্ধি পেয়েছে বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (৩০ এপ্রিল) বিএনপি দফতরের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের স্বাক্ষরিত এক সংবাদ বিবৃতিতে তিনি এ দাবি করেন।

বিএনপি যুক্তরাজ্য শাখার সভাপতি আব্দুল মালেকের সিলেটের গ্রামের বাড়িতে সশস্ত্র হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এ বিবৃতি দেন বিএনপি মহাসচিব।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, গত ২৮ এপ্রিল ভোরে যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি আব্দুল মালেকের সিলেটের দক্ষিণ সুরমাস্থ তেতলী গ্রামের বাড়িতে ছাত্রলীগের সন্ত্রাসীরা অগ্নিসংযোগ, গুলিবর্ষণ, হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এই ন্যাক্কারজনক ঘটনা ফ্যাসিবাদের চরম বহিঃপ্রকাশ। আওয়ামী লীগ-ছাত্রলীগ-যুবলীগের বেপরোয়া এবং লাগামহীন পৈশাচিক দানবীয় কর্মকান্ডে এখন দেশবাসীর প্রতিটি মূহুর্ত অতিবাহিত হচ্ছে গভীর শঙ্কায়। করোনা ভাইরাসের মহামারিতে দেশবাসীর আতঙ্ক ও উদ্বেগের মধ্যেও বিরোধী দলের ওপর গণবিরোধী সরকারের সন্ত্রাসী বাহিনীর নির্যাতনের মাত্রার কোন কমতি নেই, বরং তা আরও বহুগুণ বৃদ্ধি পেয়েছে। তারই ধারাবাহিকতায় সিলেটে বিএনপি যুক্তরাজ্য শাখার সভাপতির বাড়িতে কাপুরুষোচিত হামলা চালানো হয়েছে।

আব্দুল মালেকের সিলেটের গ্রামের বাড়িতে ন্যাক্কারজনক হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান ফখরুল ইসলাম আলমগীর।