খুলনায় মেয়ের সামনে মাকে ধর্ষণ, ডিবির এসআই গ্রেফতার


প্রকৌশল প্রতিবাদক :
খুলনায় মেয়ের সামনে মাকে ধর্ষণ, ডিবির এসআই গ্রেফতার
  • Font increase
  • Font Decrease

মধ্যরাতে আবাসিক হোটেলের কক্ষে ঢুকে মেয়ের সামনে মাকে ধর্ষণের অভিযোগে ডিবির এসআই জাহাঙ্গীকে গ্রেফতার করেছে খুলনা সদর থানা পুলিশ।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) খুলনার শহীদ হাদিস পার্কের পার্শ্ববর্তী হোটেল সুন্দরবনে দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

মামলার বিবরণে জানা যায়, ১১ বছরের কন্যা ও ভাগ্নেকে নিয়ে বাগেরহাট থেকে খুলনায় ডাক্তার দেখাতে এসেছিলেন গৃহবধূ। মঙ্গলবার ডাক্তারের সিরিয়াল না পাওয়ায় তারা নগরীর হাদীস পার্ক সংলগ্ন সুন্দরবন আবাসিক হোটেলে তারা দুটি কক্ষ ভাড়া নেন। হোটেলের ৩১৩নং কক্ষ গৃহবধূ ও তার মেয়ের জন্য এবং ৩০৮নং কক্ষ ভাগ্নের জন্য। মঙ্গলবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটের দিকে হোটেলের বয় গোলাম মোস্তফাকে সঙ্গে নিয়ে ডিবির এসআই মো. জাহাঙ্গীর আলম ৩১৩নং কক্ষে গিয়ে নক করে। এ সময় তারা পুলিশ পরিচয় দিলে গৃহবধূ কক্ষ খুলে দেয়। এ সময় পুলিশ হোটেল বয়কে কক্ষ থেকে বের করে মেয়েটির সামনে গৃহবধূকে ধর্ষণ করে। পরবর্তীতে তাদের চিৎকারে আশেপাশের লোকজন চলে আসে। এ সময় ডিবির এসআই ঘটনাস্থল থেকে চলে যায়।

পরে গৃহবধূর ভাগ্নে বিষয়টি হোটেলের মালিককে জানালে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ আসামিকে হেফাজতে নেয়। এই বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জোরপূর্বক ধর্ষণের অপরাধে মামলা দায়ের হয়েছে।

খুলনা থানার ওসি হাসান আল মামুন জানান, হোটেল থেকে গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও খুলনা থানায় ফোন করলে খুলনা থানা পুলিশ গিয়ে এসআই জাহাঙ্গীরকে আটক করে।

ওসি আরও জানান, এ ঘটনায় রাত ৪টার দিকে ওই নারী বাদী হয়ে খুলনা থানায় ধর্ষণ মামলা করেছেন। এসআই জাহাঙ্গীরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার ডেপুটি কমিশনার বি এম নুরুজ্জামান জানান, ঘটনার সময় এসআই জাহাঙ্গীর মাতাল ছিল।