মদপানে ৩ বন্ধুর মৃত্যু, দু'জনের অবস্থা আশঙ্কাজনক


প্রকৌশল প্রতিবাদক :
মদপানে ৩ বন্ধুর মৃত্যু, দু'জনের অবস্থা আশঙ্কাজনক
  • Font increase
  • Font Decrease

পাবনা শহরতলীর চক ছাতিয়ানী মহল্লায় ‘বিষাক্ত’ মদপানে তিন বন্ধুর মৃত্যু ও অপর দুই বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- শহরের পৌর এলাকার চক ছাতিয়ানি মহল্লার রবিউল ইসলাম খান রোমন (৩৫), জনি (৩০) ও রুবেল (৩২)। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন সবুজ ও রতন।

শনিবার (২৫ডিসেম্বর) পাবনা জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ওই তিন জনের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার রাতে পাঁচ বন্ধু মিলে শহরের বড় বাজার এলাকা থেকে মদ কিনে ছাতিয়ানী কলাবাগান মাঠপাড়ার একটি বাড়িতে বসে তা পান করে। শুক্রবার সকালে তারা নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে সেখানে জনি মারা যান। আশঙ্কাজনক অবস্থায় রোমন ও রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর রোমান পথে ও রুবেল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

আশঙ্কাজনক অবস্থায় সবুজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও রতন পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, প্রাথমিক ভাবে জানা গেছে শহরের বড়বাজার এলাকা থেকে মদ কিনে পান করলে তিন জনের মৃত্যু হয়। আরও দু'জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিষাক্ত মদপানে তাদের মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তের পর সুনির্দিষ্ট কারণ জানা যাবে।