সিসিটিভি ফুটেজ দেখে রোহান হত্যাকাণ্ডের আসামি গ্রেফতার


প্রকৌশল নিউজ ডেস্ক:
সিসিটিভি ফুটেজ দেখে রোহান হত্যাকাণ্ডের আসামি গ্রেফতার
  • Font increase
  • Font Decrease

সাভারের আলোচিত রোহান হত্যাকাণ্ডের ঘটনায় আরও দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারে পর তাদের আদালতে পাঠায় পুলিশ। হত্যাকাণ্ডের ঘটনাস্থলে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখে এই দুজনকে শনাক্ত করা হয়। এ নিয়ে এই হত্যা মামলার মোট ৫ জন আসামিকে গ্রেফতার করা হলো। 

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে তাদের ঢাকার চিফ জুডিশিয়াল আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক তাহমিদুল ইসলাম ।

এর আগে বৃহস্পতিবার গভীর রাতে সাভারের উলাইল ও নামাবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, সাভারের উলাইল এলাকার মো. দুলাল হোসেনের ছেলে জোবায়ের (১৬) ও নামাবাজার এলাকার আলাউদ্দিনের ছেলে পারভেজ (৩২)। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড করে আসছিলেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের ঘটনানায় নিহতের বাবা ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫ থেকে ২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনায় পারভেজ ও জোবায়েরসহ মোট ৫ জনকে গ্রেফতার করা হলো। এদের মধ্যে পারভেজ ও জোবায়েরকে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে শনাক্ত করে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে আজ তাদের আদালতে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক তাহমিদুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুটি মোটরসাইকেল যোগে রোহান, সুফিয়ান ও যুবায়েল ব্যাংক কলোনী এলাকার 'মুড়ি মটকা' নামে একটি রেস্টুরেন্টে খেতে যান। এ সময় পূর্ব শত্রুতার জেরে টিকটক হৃদয়ের নেতৃত্বে ১৫/২০ জনের একটি কিশোর গ্রুপ তার ওপর হামলা করে। তারা রোহানকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।