কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের ঈদ সমাগ্রী বিতরণ


মো. মুক্তাদির হোসেন, কালীগঞ্জ প্রতিনিধি :
কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের ঈদ সমাগ্রী বিতরণ
  • Font increase
  • Font Decrease

কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের উদ্যোগে অসহায়, গরীব ও অসচ্ছলদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শারীরিক দূরত্ব বজায় রেখে কর্মসূচী-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০মে) সকাল ১১টায় কালিগঞ্জ গ্র্যাজুয়ট কল্যাণ ফোরামের সভাপতি জনাব মোঃ মফিজুর  রহমান কবির  ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের সভাপতি মফিজুর রহমান কবির তাঁর বক্তব্যে কালীগঞ্জ উপজেলার সকল গ্র্যাজুয়েট ব্যক্তিদের কালীগঞ্জ গ্র্যাজুয়ট কল্যাণ ফোরামের সদস্য হয়ে মানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান। তিনি সব সময় কালীগঞ্জ এর অসহায় দরিদ্র মানুষের পাশে থাকবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। কালীগঞ্জ উপজেলাসহ সাতটি ইউনিয়নের ২১০ টি পরিবারকে এই সহায়তা প্রদান করা হয়। কালীগঞ্জ পৌর এলাকার কালীগঞ্জ আর আর এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই ঈদ সামগ্রী বিতরণ করেন।

কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সবুজ তাঁর বক্তব্যে বলেন, বিশ্ব মহামারী করোনার সময় সকলকে মানুষের কল্যাণে এগিয়ে আসার আহবান জানান। সকল ভেদাভেদ ভুলে গিয়ে সমাজের অসহায় দরিদ্র মানুষদের সাহায্য সহযোগিতা করার কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালীগঞ্জ গ্র্যাজুয়ট কল্যাণ ফোরামের সভাপতি জনাব মো. মফিজুর  রহমান কবির। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ গ্র্যাজুয়ট কল্যাণ ফোরামের সাধারণ সম্পাদক ও বৈশাখী টিভির ব্যবস্থাপক মোঃ শাহাদাত হোসেন সবুজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রাশেদুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক সুমন লেরন্স রোজারিও, তাছলিমা রহমান লাভলী (সদস্য), আরিফ আমান ভূইয়া (সদস্য), কালীগঞ্জ পৌরসভার মুসলিম নিকাহ রেজিস্ট্রার কাজী মোঃ মুন্জর হোসেন সহ কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের অন্যান্য সদস্যবৃন্দ। 

প্রকৌশল নিউজ/সু