তামিল অভিনেত্রীর লাশ উদ্ধার


প্রকৌশল নিউজ :
তামিল অভিনেত্রীর লাশ উদ্ধার
  • Font increase
  • Font Decrease

তামিল অভিনেত্রী ভিজে চিত্রার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ ৯ ডিসেম্বর, বুধবার সকালে চেন্নাইয়ের নাজারেথপেত্তাই এলাকার একটি পাঁচ তারকা হোটেল থেকে ২৮ বছর বয়সী এই অভিনেত্রীর লাশ উদ্ধার করা হয়।

এর আগে এদিন ভোরেই তিনি শুটিং সেরে হোটেল রুমে ফিরেছিলেন। কি কারণে এই ‘আত্মহত্যা’র ঘটনাটি ঘটেছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

তবে জানা গেছে, সম্প্রতি চেন্নাইয়ের এক খ্যাতিমান ব্যবসায়ীর সাথে চিত্রার আশীর্বাদ সম্পন্ন হয়। শিগগিরই তাদের আনুষ্ঠানিক বিয়ে হওয়ার কথা ছিল।

কয়েকটি সূত্র জানায়, বেশ কিছু বিষয় নিয়ে সাম্প্রতিক সময়ে হতাশায় ভুগছিলেন চিত্রা। এর জেরেই হয়তো আত্মহত্যা করেন তিনি।

টেলিভিশনে অভিনয় ছাড়াও উপস্থাপনায়ও জনপ্রিয় ছিলেন তিনি। সেইসাথে নৃত্যেও বেশ দখল ছিল চিত্রার। সাতসকালে তার মৃত্যুর সংবাদে পরিবারসহ ভক্ত-অনুরাগীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

গত কয়েক মাসে ভারতের বেশ কয়েকজন জনপ্রিয় তারকার এমন আকস্মিক মৃত্যু হয়েছে। এর মধ্যে বলিউড-তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বেশ আলোড়ন তুলে। এ নিয়ে এখনো বিতর্ক চলমান। দিন কয়েক আগেই মুম্বাই থেকে আরেক অভিনেতা সমীর শর্মার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।