ক্যাভার্ডভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩


প্রকৌশল ডেস্ক
ক্যাভার্ডভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩
  • Font increase
  • Font Decrease

মঙ্গলবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের পাকুল্লা বাসস্ট্যান্ডে বিকল হয়ে পড়েছিল একটি ক্যাভার্ডভ্যান। বুধবার ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানটির পেছনে ধাক্কা দেয় অন্য একটি মাইক্রোবাস। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত এক নারী।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা সদরের সাংনুরপুর গ্রামের গনি মিয়ার ছেলে মাইক্রোবাস চালক হাসান মিয়া (২৮), একই জেলার তুলাবাড়ি গ্রামের সালাম মিয়ার ছেলে ইমন মিয়া (২৫) ও জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পিয়ারি গ্রামের ইমদাদুল হকের ছেলে গোলাম মওলা শামীম (২৮)। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহত গোলাম মওলার স্ত্রী মীম আক্তার (২৫)। তিনি কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 
পুলিশ জানায়, মঙ্গলবার (১৮ মে) দিবাগত রাতে পাকুল্লা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান বিকল হয়ে পড়ে। বুধবার ভোরে ঢাকাগামী একটি মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ওই কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকসহ তিনজন মারা যান। আহত অবস্থায় এক নারীকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোড়াই হাইওয়ে থানার এসআই আদম আলী বলেন, ‘দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি মহাসড়কের ওপর থেকে সরিয়ে নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’