পিআইবি’র সহকারী অধ্যাপক কামরুন নাহারের দাফন সম্পন্ন


প্রকৌশল প্রতিবেদক :
পিআইবি’র সহকারী অধ্যাপক কামরুন নাহারের দাফন সম্পন্ন
  • Font increase
  • Font Decrease

প্রাণঘাতী ভাইরাস করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) সহকারী অধ্যাপক এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের সাবেক শিক্ষিকা কামরুন নাহার রুমা। পারিবারিক ভাবে তাঁর দাফন সম্পন্ন হয়েছে।

রাজধানীর ইমপালস হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে মারা যান তিনি। কামরুন নাহারের স্বামী ডেইলি অবজারভারের ক্রীড়া সম্পাদক মশিউর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কামরুন নাহার। হাসপাতাল থেকে লাশ হস্তান্তরের প্রক্রিয়া শেষে স্বেচ্ছাসেবী সংগঠন আল মারজাজুল ইসলামিতে তাকে গোসল করানো হয়। তারপর গ্রামের বাড়ি নরসিংদীতে মরদেহ নিয়ে মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী কামরুন নাহার ক্যারিয়ারের শুরুতে সাংবাদিকতা করেছিলেন। পরে শিক্ষকতায় মনোনিবেশ করেন তিনি।

গত ১ আগস্ট করোনায় আক্রান্ত হন কামরুন নাহার। এরপর ৪ আগস্ট তাকে নেওয়া হয় হলি ফ্যামিলি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)। পরদিন তাঁকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে না ফেরার দেশে চলে যান তিনি।

প্রকৌশল নিউজ/এমআরএস