পরকীয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে হত্যা : স্ত্রী গ্রেপ্তার


প্রকৌশল প্রতিনিধি :
পরকীয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে হত্যা : স্ত্রী গ্রেপ্তার
  • Font increase
  • Font Decrease

স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ায় সীতাকুন্ডে স্বামীর পুরুষাঙ্গ কেটে নির্মমভাবে হত্যা করেছে তার স্ত্রী ও প্রেমিক। নিহতের নাম মো. জয়নাল আবেদীন প্রকাশ (কালা)।

শনিবার ভোররাতে সীতাকুন্ড উপজেলার বাড়কুন্ডের তেলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সকালে বাড়ির পাশের পুকুর থেকে জয়নালের লাশটি উদ্ধার করে সীতাকুন্ড থানা পুলিশ। পুলিশ ঘাতক স্ত্রী রিমা আক্তার (২৪) কে পালিয়ে যাওয়ার সময় বাড়বকু বাজার থেকে আটক করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জয়নাল আবেদীন ছিলেন একজন সবজি ব্যবসায়ী, দুই কন্যা সন্তানের জনক। কিন্তু সম্প্রতি স্ত্রী রিমা আক্তার একই এলাকার শাহাদাত হোসেন কাইয়ুম (২৭) নামে এক বখাটের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এটি জানাজানি হয়ে পড়লে তাদের মধ্যে এ নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়।

স্থানীয় ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আরাফাত মুন্না জানান, স্ত্রীকে পরকীয়া থেকে মুক্ত করতে সামাজিকভাবে কয়েকদফা সালিশ বৈঠকেরও আয়োজন করেন জয়নাল। কিন্তু স্ত্রীকে সেখান থেকে ফেরানো সম্ভব হয়নি। সর্বশেষ শনিবার ভোররাতে স্ত্রী রিমা আক্তার ও তার প্রেমিক শাহাদাত হোসেন কাইয়ুম মিলে নিজ ঘরে জয়নালকে ঘুমন্ত অবস্থায় পুরুষাঙ্গ ও তলপেট ধারালো ছুরি দিয়ে কেটে হত্যা করে লাশটি বাড়ির পাশে পুকুরে ফেলে দেয়।

সীতাকুন্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বণিক বলেন, খবর পেয়ে জয়নালের লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ঘাতক স্ত্রী রিমা আক্তারকে আটক করা হয়েছে। প্রেমিক শাহাদাত হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রকৌশল নিউজ/প্রতিনিধি