বিআইইএ'র বেলকুচি উপজেলা ইউনিটের পূর্নাঙ্গ কমিটি গঠন


প্রকৌশল প্রতিবেদক :
বিআইইএ'র বেলকুচি উপজেলা ইউনিটের পূর্নাঙ্গ কমিটি গঠন
  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (বিআইইএ) এর লক্ষ্য অনুযায়ী সারাদেশের ইঞ্জিনিয়ারদের নিয়ে তাদের অধিকার আদায়ে কাজ করার প্রেক্ষিতে সিরাজগঞ্জ জেলার, বেলকুচি উপজেলা শাখার আগামী দুই (০২) বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) বেলকুচি উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন (বিআইইএ) রাজশাহী জোন সমন্বয়ক প্রকৌশলী মোঃ শরীফুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা কমিটির আহবায়ক খাজা এমদাদুল হক মিলন এবং সদস্য সচিব মোঃ ইউনুস আলী মিঠুর যৌথ স্বাক্ষরের প্রেস বিজ্ঞপ্তিতে মো: জাহিদুল ইসলাম (জাহিদ) কে সভাপতি এবং মোঃ আশরাফুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বেলকুচি উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

কমিটির সকল সদস্যরা হলেনঃ
১. সভাপতি- মো: জাহিদুল ইসলাম (জাহিদ), ২. সহ-সভাপতি-১ মোঃ হাবিবুল বাশার (সুমন), ৩. সহ-সভাপতি-২ মোঃ সুজিত মোস্তফা, ৪. সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম ৫. যুগ্ম-সাধারণ সম্পাদক-১ মোঃ আব্দুল রহিম ৬. যুগ্ম-সাধারণ সম্পাদক-২ মোঃ রাসেল রেজা, ৭. অর্থ সম্পাদক মোঃ ফজলুর রহমান, ৮. সাংগঠনিক সম্পাদক- রাকিবুল ইসলাম, ৯. সহ-সাংগঠনিক সম্পাদক- মোঃ মামুন শেখ, ১০. দপ্তর সম্পাদক- মোঃ সাব্বির হোসেন, ১১. সহ-দপ্তর সম্পাদক- মোঃ শাহ-আলম, ১২. প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোঃ রাকিব হাসান, ১৩. কর্মসংস্থান বিষয়ক সম্পাদক- মোঃ ইলিয়াস হোসেন, ১৪. মহিলা বিষয়ক সম্পাদক- মোছা: সাবিনা খাতুন, ১৫. শিক্ষা, গবেষনা ও ট্রেনিং বিষয়ক সম্পাদক- মোঃ তৌয়ব আলী মন্ডল, ১৬. স্বাস্থ্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক- মো: জুবায়ের হোসেন, ১৭. বিজ্ঞান, তথ্য, প্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক সম্পাদক- মোঃ নাজমুল ইসলাম মোল্লা, ১৮. যুব, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মমিন, ১৯. আইন বিষয়ক সম্পাদক- মো: বাবু মিয়া, ২০. নির্বাহী সদস্য-১ মোঃ মারুফ হাসান রিমন, ২১. নির্বাহী সদস্য-২- মোঃ আব্দুল মোতালেব।