ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর কোতয়ালী ও দক্ষিণ কেরানীগঞ্জ এবং নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজধানীর কোতয়ালী ও দক্ষিণ কেরানীগঞ্জ এবং নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

২৫ জুলাই বিকেলে র‌্যাব-১০ নারায়ণগঞ্জের ফতুল্লার দেলপাড়া মজিবুর রহমান মাছ ভাই বাজার এলাকায় অভিযান চালিয়ে ১শ' পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, লিমন (২২) ও মুন্না (২০)। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ ৬৪৫ টাকা উদ্ধার করা হয়।

রাজধানীর কোতয়ালীর ৮/৯ ইংলিশ রোড এলাকায় বিকেলে র‌্যাব-১০ এর আরেকটি টিম অভিযান চালিয়ে ১শ' পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, স্বপন হালদার (৩৫) ও কপিল ঘোষ (৩৩)। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অন্যদিকে সন্ধ্যায় র‌্যাব-১০ এর আরেকটি টিম অভিযান চালিয়ে দক্ষিণ কেরাণীগঞ্জের জিয়ানগর রোডের ঝাউবাড়ী থেকে ৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফরহাদ হোসেন (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‍্যাব-১০ জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকা ও নারায়ণগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

প্রকৌশলনিউজ/সু