মুনিয়া হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন


প্রকৌশল প্রতিবেদক :
মুনিয়া হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন
  • Font increase
  • Font Decrease

মোসারাত জাহানা মুনিয়া হত্যার প্রধান আসামী বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরসহ সকল সহযোগীদের দ্রুত গ্রেফতার করে সুষ্ঠ তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে যৌথ আয়োজনে সংবাদ সম্মেলন করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি ও মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদ।

বুধবার বেলা সাড়ে ১১ টায় জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি মেহেদী হাসান। সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজার সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মৃত মুনিয়ার বড় বোন ও মামলার বাদী নুসরাত জাহান তানিয়া, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদের ভাইস চেয়ারম্যান মাহবুব হাসান, এডভোকেট মাসুদ সালাউদ্দিন, যুগ্ম মহাসচিব হাবিবুল্লাহ মেজবাহ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা মহানগরের সভাপতি আইরিন আহমেদ, ডেমরা ও কেরানীগঞ্জ সন্তান কমান্ডের সভাপতি মোঃ সামছুল আলম, মোঃ ইকবাল প্রমুখ।

সংবাদ সম্মেলনে প্রধান আসামী সায়েম সোবহান আনভীরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সুষ্ঠ তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তিসহ ৫ দফা দাবি পেশ করা হয়। অন্যথায় ৭ কার্যদিবস পরে দাবি আদায়ের লক্ষ্যে বসুন্ধরা গ্রুপ কর্তৃক নির্যাতিত ভুক্তভোগী ও সর্বস্তরের জনগণকে নিয়ে দেশব্যাপী আন্দোলন কর্মসূচি অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করা হয়।

সংবাদ সম্মেলনে পরবর্তী কর্মসূচিকে সফল করতে সংগঠনের নেতাকর্মী ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জনগণকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে লিখিত বক্তব্য পাঠ সমাপ্ত ঘোষণা করা হয়।

প্রকৌশলনিউজ/সু