মুনিয়া অপমৃত্যু : শারুনের বিরুদ্ধে করা মামলা স্থগিত

বসুন্ধরার এমডির বিরুদ্ধে দায়ের করা আত্মহত্যার প্ররোচনার মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত হুইপের ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে মুনিয়ার ভাইয়ের করা হত্যা মামলার কার্যক্রম স্থগিত থাকার আদেশ দিয়েছে সিএমএম আদালত।

মুনিয়া অপমৃত্যু : শারুনের বিরুদ্ধে করা মামলা স্থগিত

বসুন্ধরার এমডির বিরুদ্ধে দায়ের করা আত্মহত্যার প্ররোচনার মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত হুইপের ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে মুনিয়ার ভাইয়ের করা হত্যা মামলার কার্যক্রম স্থগিত থাকার আদেশ দিয়েছেন সিএমএম আদালত।

রোববার (২ মে) গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী আবদুল্লাহ আবু।

এর আগে,মোসারাত জাহান মুনিয়ার মৃত্যুর ঘটনায় জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরীর ছেলে নাজমুল করিম চৌধুরী শারুনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন মুনিয়ার ভাই আশিকুর রহমান সবুজ। রোববার এই মামলা দায়ের করা হয় বলে মুনিয়ার পারিবারিক সূত্রে জানা যায়।

প্রসঙ্গত, রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে মুনিয়া ও শারুনের কথোপকথনের কয়েকটি স্ক্রিনশট অনলাইনে ছড়িয়ে পড়ার পরিপ্রেক্ষিতে হুইপপুত্র শারুন চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

পরে শারুন সাংবাদিকদের জানান, মুনিয়ার সঙ্গে তার পরিচয় ছিলো। গত বছর হোয়াটস অ্যাপে তার সঙ্গে যোগাযোগ করে মেয়েটি। তখন শারুন তাকে জানান- মুনিয়া যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, সেই একই ব্যক্তির সঙ্গে তার সাবেক স্ত্রীর সম্পর্ক ছিলো।

এরআগে, রাজধানীর গুলশানের অভিজাত ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়া নামে এক তরুণীর লাশ উদ্ধারের ঘটনায় মামলায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়।

প্রকৌশল নিউজ/এমআরএস/এমআর