৭০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজধানীর গাবতলী বাসষ্ট্যান্ড এলাকা থেকে গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলো মোঃ রুবেল মিয়া, আবু ছায়েম খাঁন ও মোঃ মোস্তফা। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৭০ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস উদ্ধারমূলে জব্দ করা হয়েছে।

৭০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজধানীর গাবতলী বাসষ্ট্যান্ড এলাকা থেকে গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলো মোঃ রুবেল মিয়া, আবু ছায়েম খাঁন ও মোঃ মোস্তফা। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৭০ কেজি গাঁজা ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে ১১টায় দারুস সালাম থানার গাবতলী বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা গুলশান বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ী চুরি প্রতিরোধ টিম।

শনিবার গোয়েন্দা গুলশান বিভাগের সহকারী পুলিশ কমিশনার দেবাশীষ কর্মকার জানান, কতিপয় মাদক ব্যবসায়ী গাবতলী বাসষ্ট্যান্ড এলাকায় অবৈধ মাদক দ্রব্য বিক্রয় করার উদ্দ্যেশে অবস্থান করার ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ৭০ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায় দেশের সীমান্তবর্তী জেলা বি-বাড়ীয়া হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগর ও তার আশপাশ এলাকায় বিক্রয় করতো মর্মে জানান এ গোয়েন্দা কর্মকর্তা। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দারুস সালাম থানায় মামলা হয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস