দীপিকার নাম বদল!

দীপিকার নাম বদল!

নাম বদল করলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, তবে তা টুইটারে। ছিলেন ‘দীপিকা পাড়ুকোন’, হয়ে গেলেন ‘তারা’। এমনটাই দেখা গেছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকার টুইটারে। তবে তা একটি নির্দিষ্ট দিনের জন্যই।

কিন্তু কেন এই নাম বদল? এই প্রশ্ন নেটিজেনদের মনে। ব্যাপারটা হলো ২০১৫ সালের ২৭ নভেম্বর মুক্তি পেয়েছিল দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর অভিনীত ‘তামাশা’ সিনেমাটি। সিনেমাটিতে দীপিকার চরিত্রের নাম ছিল ‘তারা’ আর রনবীর কাপুরের ‘বেদ‘। এ সিনেমার মাধ্যমে ‘তারা’ আর ‘বেদ’-এর দেখা হয়েছিল কার্সিকায়। পাঁচ বছর পর ইমতিয়াজ আলি পরিচালিত সেই ছবির স্মৃতিচারণ করলেন দীপিকা। আর স্মৃতিচারণ করতে গিয়েই টুইটারে নিজের আইডির নাম বদল করেছিলেন বলিউডের এ সুন্দরী। 

৮৭ কোটি রুপি ব্যায়ে নির্মিত সিনেমাটি বক্স অফিস আয় ছিল প্রায় ১৩৭ কোটি ভারতীয় রুপি। মুক্তির পর সিনেমাটি বেশ আলোচনার জন্ম দিয়েছিল। সিনেমায় ‘বেদ’ চরিত্রে অভিনয় করে তুমুল প্রশংসা কুড়িয়েছিলেন রণবীর। সিনেমার গল্প বলার ধরন, নির্মাণ কৌশল আর গানের ব্যবহার- সব মিলিয়ে কমপ্লিট প্যাকেজ পেয়েছিল দর্শকরা। এ আর রহমানের সুরে এ সিনেমার গানগুলো ছিল অনবদ্য। দর্শক মজে গিয়েছিলেন সিনেমার গানগুলোতে। বিশেষ করে ‘আগর তুম সাথ হো’ গানটি আজও ব্যাপক জনপ্রিয়।