বাবুনগরীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের অংশগ্রহণ

সারাদেশ থেকে আসা লাখো মানুষের অংশগ্রহণে হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টা ২০ মিনিটে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা মাঠে স্মরণকালের বৃহৎ এই জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন বাবু নগরীর মামা মুহিবুল্লাহ বাবুনগরী।

বাবুনগরীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের অংশগ্রহণ

সারাদেশ থেকে আসা লাখো মানুষের অংশগ্রহণে হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টা ২০ মিনিটে চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা মাঠে স্মরণকালের বৃহৎ এই জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন বাবুনগরীর মামা মুহিবুল্লাহ বাবুনগরী।

আল্লামা জুনায়েদ বাবুনগরীর জানাজাকে কেন্দ্র করে রাত ১০টার পর থেকেই হাটহাজারী-খাগড়াছড়ি সড়কে যানবাহন চলাচল পুরোপুরি বন্ধ হয়ে যায়। হাটহাজারী মাদ্রাসাকে কেন্দ্র করে প্রায় ৩ বর্গকিলোমিটার এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। চট্টগ্রাম জেলার হাটহাজারী ফটিকছড়ি ছাড়াও রাউজান, রাঙ্গুনিয়া, পটিয়া, সাতকানিয়া, সীতাকুন্ড, মিরেরসরাই, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি, ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে বাবুনগরীর হাজার হাজার ভক্ত, ছাত্র, হেফাজতের নেতাকর্মীরা জানাজায় অংশ নিতে হাটহাজারীতে আসেন।

জানাজা শেষে আল্লামা বাবুনগরীকে হাটাহাজারী মাদ্রাসার অভ্যন্তরে আল্লামা শফীর কবরের পাশে জুনায়েদ বাবুনগরীকে দাফন করা হয়।

এর আগে বৃহস্পতির দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের বেসরকারি সিএসসিআর হাসপাতালে ইন্তেকাল করেন হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।

প্রকৌশল নিউজ/প্রতিনিধি/এমআরএস