৯৯৯ এ ফোন কলে অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার দুই

জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে অপহৃত এক যুবকের মা বাবার ফোন কলে অপহরণের শিকার যুবককে উদ্ধার ও অপহরণে জড়িত থাকার অভিযোগে মোক্তার হোসেন ও রিফাত হাওলাদার দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোর টঙ্গী পূর্ব থানার পুলিশ। 

৯৯৯ এ ফোন কলে অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার দুই

জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে অপহৃত এক যুবকের মা বাবার ফোন কলে অপহরণের শিকার যুবককে উদ্ধার ও অপহরণে জড়িত থাকার অভিযোগে মোক্তার হোসেন ও রিফাত হাওলাদার দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোর টঙ্গী পূর্ব থানার পুলিশ। 

সোমবার সন্ধ্যা  সাড়ে সাতটায় ঢাকার তুরাগ থানাধীন কামারপাড়া থেকে শাহ আলম নামে এক ব্যক্তি এবং তার স্ত্রী ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তিনি একজন শ্রমিক, তার ছেলেকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়েছে। অপহরণকারীরা ফোন করে চল্লিশ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছে। তারা খবর পেয়েছেন তাদের ছেলেকে টঙ্গীর পূর্ব থানাধীন এরশাদনগর বাস্তুহারা বস্তির একটি বাড়িতে আটকে রাখা হয়েছে। তারা ৯৯৯ এর কাছে তাদেরর ছেলেকে উদ্ধারের ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি টঙ্গী পূর্ব থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানায়। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে টঙ্গী পূর্ব থানার একটি পুলিশ দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।

পরে টঙ্গী পূর্ব থানার এস আই মনির ৯৯৯ কে ফোনে জানান, তারা ঘটনাস্থলে গিয়ে অপহৃত যুবককে আটকে রাখার বাড়িটি চিহ্নিত করতে স্থানীয় একাধিক সোর্স নিয়োগ করেন এবং স্থানীয় বাসিন্দাদের সহায়তা নেন। অবশেষে তারা বাড়িটি চিহ্নিত করে অপহৃত রাসেলকে উদ্ধার করেন এবং অপহরণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। এ ঝটনায় টঙ্গী পূর্ব  থানায় মামলা হয়েছে। 

প্রকৌশল নিউজ/এমআরএস