ছাত্রকে বলাৎকার অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় একজন মাদ্রাসা ছাত্রকে (১১) ধর্ষণের অভিযোগে ‘দিনাতুল উলুম হিফজুল কুরআন মডেল মাদ্রাসা’র শিক্ষক মাসুদুর রহমানকে (৩৪) আটক করেছে পুলিশ। সোমবার রাতে আশুলিয়ার মধ্য চারাবাগ এলাকার ওই মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়।

ছাত্রকে বলাৎকার অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় একজন মাদ্রাসা ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে ‘দিনাতুল উলুম হিফজুল কুরআন মডেল মাদ্রাসা’র শিক্ষক মাসুদুর রহমানকে (৩৪) আটক করেছে পুলিশ। সোমবার রাতে আশুলিয়ার মধ্য চারাবাগ এলাকার ওই মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়।

আটক মাসুদুর রহমান সিরাজগঞ্জ জেলা সদরের আনোয়ার হোসেনের ছেলে। তিনি ‘দিনাতুল উলুম হিফজুল কুরআন মডেল মাদ্রাসা’য় প্রায় দুই বছর ধরে শিক্ষকতা করে আসছিলেন।

ভুক্তভোগীর মা বলেন, ‘আমরা পোশাক কারখানায় চাকরি করি। তাই মাদ্রাসার আবাসিকে রেখে ছেলেকে লেখাপড়া করানোর সিদ্ধান্ত নেই। দুই বছর ধরে আমার সন্তান এই মাদ্রাসায় লেখাপড়া করছিল। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

ওই মায়ের বরাতে পুলিশ জানায়, প্রতি সপ্তাহের মতো ২১ ফেব্রুয়ারি ছেলেকে দেখতে যায় ভুক্তভোগীর মা। সেসময় শিশু শিক্ষার্থী কেঁদে কেঁদে তার মাকে বলে, ওই মাদ্রাসায় আর পড়বে না। পরে পুরো ঘটনা শুনে রাতে থানায় অভিযোগ দায়ের করলে ওই মাদ্রাসা থেকে অভিযুক্ত শিক্ষককে আটক করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল বলেন, ‘ভুক্তভোগীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ওই মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে।’