পরীমণির জামিনে ফ্রিতে লড়বেন সুপ্রিমকোর্টের আইনজীবীরা

বারবার আবেদন করেও জামিন পাননি মাদক মামলায় কারাবন্দি আলোচিত চিত্রনায়িকা পরীমণি। তাই এবার পরীমনির পক্ষে উচ্চ আদালতে বিনা পয়সায় আইনি লড়াইয়ের ঘোষণা দিয়েছেন সুপ্রিমকোর্টের আইনজীবী জেড আই খান পান্না। তার সঙ্গে থাকবেন সুপ্রিমকোর্টের একদল আইনজীবী।

পরীমণির জামিনে ফ্রিতে লড়বেন সুপ্রিমকোর্টের আইনজীবীরা

বারবার আবেদন করেও জামিন পাননি মাদক মামলায় কারাবন্দি আলোচিত চিত্রনায়িকা পরীমণি। তাই এবার পরীমণির পক্ষে উচ্চ আদালতে বিনা পয়সায় আইনি লড়াইয়ের ঘোষণা দিয়েছেন সুপ্রিমকোর্টের আইনজীবী জেড আই খান পান্না। তার সঙ্গে থাকবেন সুপ্রিমকোর্টের একদল আইনজীবী।

তিন দফা রিমান্ড শেষে রোববার পরীমনিকে কারাগারে পাঠিয়েছে আদালত। পরীমণিকে মুক্ত করতে আদালতে বর্তমানে লড়ছেন আইনজীবী মুজিবর রহমান ও তার দলের আট সদ্যস। কিন্তু তারা বারবার আবেদন করলেও আদালত নায়িকার জামিন মঞ্জুর করেননি।  
 আইনজীবী জেড আই খান পান্না বলেন, পরীমণির পক্ষে  বিনা পয়সায় আইনি লড়াই করব। আমার সঙ্গে একদল আইনজীবী থাকবেন। 

আইনজীবী দলে রয়েছেন- অ্যাডভোকেট মাক্কিয়া ফাতেমা ইসলাম, অ্যাডভোকেট জামিউল হক ফয়সাল, মাহরিন মাসুদ ভূইয়া, আয়েশা আক্তার, রোহানী সিদ্দিকা, রোহানী ফারুক খান, দেবাজিৎ দেবনাথ, মশিউর রহমান রিয়াদ, মানিবেন্দ্র রায় মন্ডল, নাজমুস সাকিব, ইয়াসমিন ইতি প্রমুখ আইনজীবী।

রোববার রাতে ফেসবুক পোস্টে আইনজীবী জেড আই খান পান্না লিখেন, ‘পরীমণির মামলা বিনা পারিশ্রমিকে করার সিদ্ধান্ত নিয়েছি। যারা সঙ্গে থাকতে চান থাকবেন।’

প্রকৌশল নিউজ/এমআরএস