কাদের মির্জা বিএনপি-জামায়াতের পেইড এজেন্ট

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা নিয়ে নানান অভিযোগ তুলেছেন ফেনীর আওয়ামী লীগ নেতারা। তারা  বিএনপি-জামায়াতের পেইড এজেন্ট হিসেবে বিষোদগার করছেন এবং বলেছেন, কাদের মির্জা টেন্ডারবাজ, চাঁদাবাজ, মাদকাসক্ত ।

কাদের মির্জা বিএনপি-জামায়াতের পেইড এজেন্ট

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জাকে নিয়ে নানান অভিযোগ তুলেছেন ফেনীর আওয়ামী লীগ নেতারা। তারা বিএনপি-জামায়াতের পেইড এজেন্ট হিসেবে বিষোদগার করছেন এবং বলেছেন, কাদের মির্জা টেন্ডারবাজ, চাঁদাবাজ, মাদকাসক্ত।

মঙ্গলবার দুপুরে ফেনী শহরের একটি রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ এসব কথা বলেন।

জহির উদ্দিন মাহমুদ, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন ও ফেনী পৌরসভার নবনির্বাচিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী যৌথভাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিমসহ অনেকে।

তারা বলেন, কাদের মির্জা যুক্তরাষ্ট্র ভ্রমণের নামে পলাতক তারেক রহমানের সঙ্গে ভিডিও করফারেন্সের মাধ্যমে মিটিং করেন। বিএনপি ও জামায়াত নেতাদের সঙ্গে যোগাযোগ করেন। ভবিষ্যতে মওদুদ আহমদের আসনে বিএনপি থেকে মনোনয়ন নিশ্চিত করার শর্তে তিনি আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করছেন।

আমাদের নেত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের ও নিজাম হাজারীর বিরুদ্ধে যদি আবার কথা বলে তাকে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে ফেনীতে মহাসড়ক অবরোধ করা হবে।