ডিএমপি মিডিয়া বিভাগের নতুন উপ-কমিশনার ফারুক

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস্ বিভাগের নতুন উপ-পুলিশ কমিশনার হলেন মোঃ ফারুক হোসেন। রোববার ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক কার্যালয় আদেশের মাধ্যমে এই পদায়ন করা হয়। 

ডিএমপি মিডিয়া বিভাগের নতুন উপ-কমিশনার ফারুক

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের নতুন উপ-পুলিশ কমিশনার হলেন মো. ফারুক হোসেন।

রোববার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক কার্যালয় আদেশের মাধ্যমে এই পদায়ন করা হয়। 

উপ-পুলিশ কমিশনার মো. ফারুক হোসেন ২৭ তম বিসিএস পুলিশ ব্যাচের একজন কর্মকর্তা। এর আগে তিনি ডিএমপির অপারেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। আর অপারেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে হায়াতুল ইসলাম খানকে।

একই আদেশে প্রটেকশন বিভাগের সহকারী পুলিশ কমিশনার এম. রাকিবুল হাসান ভূঞাকে পেট্রোল-মতিঝিল, সহকারী পুলিশ কমিশনার আরিফ মুহাম্মদ শাকুরকে সিটি-কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন বিভাগ, সহকারী পুলিশ কমিশনার অমিত কুমার দাশকে সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগ, সহকারী পুলিশ কমিশনার বাহা উদ্দীন ভূঁঞাকে প্রটেকশন বিভাগ, সহকারী পুলিশ কমিশনার শান্তা ইয়াছমিনকে ট্রাফিক-অ্যাডমিন, রিসার্চ অ্যান্ড কন্ট্রোল সেন্টার, সহকারী পুলিশ কমিশনার স্নেহাশীষ কুমার দাসকে পেট্রোল-তেজগাঁও এবং সহকারী পুলিশ কমিশনার তানিয়া সুলতানাকে ডেভেলপমেন্ট বিভাগে সহকারী পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

প্রকৌশল নিউজ/এমআরএস