ট্রেনের ধাক্কায় সিএনজির এক যাত্রী নিহত

কুমিল্লার শাসনগাছা রেলক্রসিংয়ে কন্টেইনার ট্রেনের ধাক্কায় সিএনজির এক যাত্রী নিহত হয়েছেন।  এ সময় আহত হয়েছেন আরও চার জন। 

ট্রেনের ধাক্কায় সিএনজির এক যাত্রী নিহত

কুমিল্লার শাসনগাছা রেলক্রসিংয়ে কন্টেইনার ট্রেনের ধাক্কায় সিএনজির এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চার জন। 

বুধবার সকাল পৌনে ৭টার দিকে শহরের প্রবেশের সময় শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রম করতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন। ট্রেনটি চট্টগ্রাম থেকে মাল নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। 

এ সময় গুরুতর আহত অটোরিকশা চালক ও চার যাত্রীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে যাত্রী ফরিদ মুন্সীকে (৭০) মৃত ঘোষণা করা হয়।  

আহতরা হলেন- তার স্ত্রী পেয়ারা বেগম (৫৫) ও মেয়ে আঁখি আক্তার (১৬) ও নিহতের ভাগিনা সিএনজিচালক রাকিবুল (৩০)। 

ফরিদ মুন্সীর পারিবারিক সূত্রে জানা গেছে, ফরিদ মুন্সী হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা ও ডাক্তার দেখানোর জন্য কুমিল্লায় আসছিলেন।  তার বাড়ি জেলার দেবিদ্বার উপজেলার গজারিয়া গ্রামে। 

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা মু. ইসমাইল হোসেন সিরাজী জানান, ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রমের সময় অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। দ্রুত স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের কুমেক হাসপতালে পাঠানো হয়।  দুর্ঘটনার পর অটোরিকশা সরিয়ে ফেলা হয়েছে এবং ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।